বানা ইউপি চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী জিল্লুর মত বিনিময়

শেয়ার করুন

দীপঙ্কর পোদ্দার অপু।।

২০২১ সালের মার্চে সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে সারাদেশের ন্যায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নেও ব্যাপক নির্বাচনের ইমেজ বইছে। আওয়ামীলীগ থেকে বানা ইউনিয়নের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট ব্যবসায়ী, সাবেক ছাত্রনেতা ও বানা ইউনিয়ন আ’লীগের সদস্য আশরাফুজ্জামান মিয়া জিল্লু গত কয়েকদিন ধরে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ব্যাপক গনসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতসহ বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করছেন।

বছরের শেষ দিন বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় বানা ইউনিয়নের আড়পাড়া গ্রামের আড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশরাফুজ্জামান মিয়া জিল্লু। এই সভায় মনোনয়ন প্রত্যাশী জিল্লু বলেন, আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে নির্বাচন করব। জনগণের সেবা করতে চাই, এলাকার উন্নয়নে কাজ করতে চাই। করোনাকালীন সময়েও আমি ইউনিয়নের বিভিন্ন স্থানে কর্মহীন দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস খান, বানা ৫ নং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শেখ মো. জাহাঙ্গীর আলম, সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *