রূপাপাত আ’লীগ ও যুবলীগের কেন্দ্রীয় নেতার অনুষ্ঠান বয়কট

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিপ্লব মোস্তাফিজের সংবর্ধনা ও জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা বিরোধী গণজমায়েত বয়কট করেছে রূপাপাত ইউনিয়ন আওয়ামীলীগসহ দলটির সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

জানা যায়, রবিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩ টায় উপজেলার কালিনগর ময়রার মাঠে রূপাপাত ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মো. আবু মোল্যার ছেলে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদককারবারি মিজানুর রহমান সোনা মিয়া স্থানীয় আওয়ামীলীগকে না জানিয়ে যুবলীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক বিপ্লব মোস্তাফিজের সংবর্ধনার আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা মুজিবুর রহমান নিক্সন চৌধুরী। সরেজমিনে দেখা যায়, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের কোন নেতাকর্মী এ সমাবেশে অংশ গ্রহণ করেনি। এ ব্যাপারে রূপাপাত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান জানান,
আজকের এই অনুষ্ঠান আয়োজন করবে স্থানীয় যুবলীগ। সেখানে তাদেরকে পাশ কাটিয়ে আমাদের দাওয়াত দেয় স্থানীয় বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের ছেলে কদমি গ্রামের সোনা মিয়া। সে কি কোনদিন আওয়ামীলীগ করেছে বা করে? এই কারণে আমরা এ অনুষ্ঠান বয়কট করেছি।
রূপাপাত ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রূপম বলেন, আজকের এ সভায় যে সভাপতিত্ব করেন তিনি একজন জামাত সমর্থক। আমার ইউনিয়নে যুবলীগের ব্যানারে অনুষ্ঠান অথচ আয়োজক জনৈক সোনা মিয়া, যিনি যুবলীগের কেউ না।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *