জেলা কমিটির সিদ্ধান্ত প্রত্যাখান, স্বেচ্ছাসেবকদলের পাল্টাপাল্টি প্রতিনিধি সভা

শেয়ার করুন


নিজস্ব প্রতিনিধি।।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকদলের পাল্টাপাল্টি প্রতিনিধি এবং কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩.১১.২০) বেলা ১১ টায় উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সঞ্চয় সাহার আহবানে পৌর শহরের জর্জ একাডেমীতে প্রতিনিধি সভা ও উপজেলা সদর থেকে ৫/৬ কিলোমিটার দূরে চতুল ইউনিয়নের হাসামদিয়ায় অবস্থিত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শাহ্ মো. আবু জাফরের বাগান বাড়িতে উপজেলা স্বেচ্ছাসেবদলের যুগ্ম আহবায়কের নেতৃত্বে অনুষ্ঠিত হয় আরেকটি কর্মী সভা।
উপজেলা স্বেচ্ছাসেবকদল আয়োজিত প্রতিনিধি সভায় আহবায়ক সঞ্চয় সাহা বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি শাহাবুদ্দিন মুন্নার সাথে কথা বলে আমি প্রতিনিধি সভার আয়োজন করি। আমার এই সভায় ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল এবং স্বেচ্ছাসেবকদল ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সহসভাপতি অ্যাড. হাবিবুর রহমান হাফিজসহ অন্যান্য কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীদের উপস্থিত থাকার কথা থাকলেও তারা আমার প্রতিনিধি সভায় না এসে সংগঠনের গঠনতন্ত্রের বাইরে গিয়ে অন্য কর্মীসভায় যোগ দেয়াটা তাদের সমীচীন হয়নি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
উপজেলা স্বেচ্ছাসেবকদল আয়োজিত প্রতিনিধি সভায় যোগদান না করার বিষয়ে প্রশ্ন করা হলে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল বলেন, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবং সিনিয়ির যুগ্ম আহবায়ককে আমরা জেলা থেকে বলেছিলাম, তোমরা একটা প্রোগ্রাম করো। এদের অভ্যন্তরীণ সমস্যার কারণে আমরা তাদের মিলাতে পারিনি। তিনি আরও বলেন, উপজেলা এবং পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কমিটি ভেঙে দেয়া হয়েছে। পরবর্তীতে আলোচনা করে নতুন কমিটি দেয়া হবে।
উপজেলা স্বেচ্ছাসেবকদলের কমিটি ভেঙে দেয়ার বিষয়ে সঞ্জয় সাহা বলেন, আমি জেলা কমিটির সিদ্ধান্তকে সম্মান করি কিন্তু তারা আমার অনুপস্থিতিতে কোনো এক মাঠের মধ্যে বসে কমিটি ভেঙে দিল এ সিদ্ধান্ত আমি প্রত্যাখান করি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *