নগরকান্দায় মাদক নিরুৎসাহিত উদ্ধুদ্ধে, তরুন ও যুবকদের ক্রীড়ায় উৎসাহিত করতে টি–10 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

শেয়ার করুন

বিধান মন্ডল ঃ

শুভ ইংরেজি নববর্ষের২০২১ সালের শুভেচ্ছান্তে
নগরকান্দার উপজেলার লস্করদিয়া ইউনিয়নের শশা গ্রামের ঐতিহ্যবাহী দুটি পরিবারের যৌথ শুভ উদ্বোগে গ্রামের ও উপজেলার তরুণ যুবক সমন্বয়ে আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে টি–10 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কাজী আব্দুস সোবহান ও তালুকদার নাজমুল হাসান।
শুক্রবার বিকালে উপজেলার শশা প্রাথমিক বিদ্যালয় মাঠে আট দলীয় পয়েন্ট ভিক্তিক টি-১০ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন শশা গ্রামের কৃতি সন্তানদ্বয় যাদের নামেই এই টুর্ণামেন্টের নাম করন করা হয়েছে। বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি,সমাজ সেবক, রিয়া রাথীন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুস সোবহান ও বিএনপি নেতা তালুকদার নাজমুল হাসান।
এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী ম্যাচে নাগারদিয়া ক্রিকেট একাদশ নগরকান্দা ক্রিকেট একাদশ কে ৩১ রানে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উত্তির্ন হয়।
খেলায় আম্পায়ার হিসেবে দ্বায়িত্ব পালন করেন রাজীব ও সাকিব। বিজয়ী দলের আল আমিন সর্বোচ্চ ৪৯ রান করায় ম্যান অফদ্যা ম্যাচ নির্বাচিত হয়।

কাজী আব্দুস সোবহান বলেন এই টুর্ণামেন্ট আরো বড় পরিসরে প্রতি বছরই অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। খেলাধুলাই মানুষিক বিকাশ লাভকরে। এলাকার ক্রীড়া উন্নয়নে যথা সাধ্য সহযোগিতা করার চেষ্টা করবো। তিনি আরো বলেন সমাজের অবহেলিতদের পাশে দাড়াতে হবে আমাদের মতো সামর্থবানদেরকে । গ্রামই আমাদের শিকড় তাই এখানেই যথার্থ সকল প্রকার সহযোগিতা করতে হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *