‘নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন’ — লিয়াকত শিকদার৷

শেয়ার করুন

দীপঙ্কর পোদ্দার অপু।।
ফরিদপুরের বোয়ালমারীতে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে রবিবার (৩ জানুয়ারি) বেলা সাড়ে বারোটায় এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার গুনবহা ইউনিয়নের তালতলা বাজারে ইউনিয়ন আ’লীগ আয়োজিত কর্মীসভায় ওয়ার্ড আ’লীগের সভাপতি মিজানুর রহমান মিরাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মো. লিয়াকত শিকদার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বোয়ালমারী পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত আ’লীগ থেকে মেয়র নির্বাচিত হতে পারেনি। এটা আমাদের জন্য লজ্জার। এবার সময় এসেছে এই লজ্জা নিবারণের।
যোগ্য নের্তৃত্ব ছাড়া উন্নয়ন সম্ভব নয়। বিএনপি-র মেয়রের আমলে নিম্নমানের উন্নয়ন কাজ হয়েছে। তাই তাকে আর মেয়র হিসেবে নির্বাচিত করা উচিত হবে না।
তিনি আরো বলেন, আমাদের প্রতিপক্ষ অপপ্রচার চালাচ্ছে। তাদের পাতা কোন ফাঁদে আপনারা পা দেবেন না। আজ আমাদের দলের মধ্যে কোন বিভেদ, দ্বন্দ্ব নেই। উপজেলা আ’লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদকসহ মো. শাহজাহান মীরদাহ পিকুল সকলেই নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য আগামীতে এলাকায় যে বরাদ্দ দেবেন তা বাধাগ্রস্ত না করতে তিনি নৌকার প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আকমল হোসেন মোল্যা, চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বোয়ালমারী সরকারি কলেজের সাবেক জিএস রাহাদুল আখতার তপন, স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সাংবাদিক কামরুল সিকদার, ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, মনিরুজ্জামান খান রানা, সাবেক ছাত্রনেতা মেহেদি হাসান, সৈয়দ মর্তুজা তমাল, আশিনুজ্জামান রাতুল, মোল্যা আশিক প্রমুখ।
এছাড়া শনিবার রাতে ২ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত কর্মীসভায় লিয়াকত শিকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় প্রার্থীর পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *