ফরিদপুর জেলা ছাত্রলীগে যোগ্যনেতাদের হাতে নেতৃত্ব

শেয়ার করুন

ফরিদপুর প্রতিনিধি :
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটির নাম ঘোষণা করা হয় গত ১৯,জানুয়ারী।
তামজিদুল রশিদ চৌধুরী (রিয়ান) কে সভাপতি ও মোঃ ফাহিম আহমেদকে সাধারণ সম্পাদক করে ফরিদপুর জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এদিকে নতুন এ কমিটি নিয়ে তৃণমূলের নেতা কর্মীদের মধ্যে এক আনন্দ-উল্লাসের সৃষ্টি হয়েছে।
কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন সাদিকুর রহমান, মিথুন কর্মকার, মাসুম মিয়া, ইমামুল মিয়া আজম, রাজু আহমেদ, বিকাশ দত্ত, কাজী কাওসার হোসেন টিটো, অমিত সরকার, জাহিদ হাসান বাপ্পা।যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ফাহিম বিন হাদ নীড়, কাজী তামজিদ হাসান, আতিক আহমেদ সেতু, সিয়াম সামিউল, জান্নাত তানহা প্রেমা, ইভান রহমান, মো:মহসীন মিয়া সুমন।সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আফিক বিন ইসলাম (অর্ক), রাজিব শেখ, রিজন মোল্লা, আশিকুজ্জামান আশিক, অমিত বিশ্বাস অর্ক, মোস্তাকিম বাশার ও মো:হানিফ শেখ।
সভাপতি তামজীদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, দীর্ঘদিন অপেক্ষার পর পাওয়া এই কমিটি আমার অনেক আবেগের একটি জায়গা দখল করে আছে। শহর, থানা, ইউনিয়ন কোথাও কমিটি না থাকায় আমার ফরিদপুর জেলা ছাত্রলীগ অনেকটা দুর্বল হয়ে গেছে। ইনশাআল্লাহ যত দ্রুত সম্ভব থানা,শহর ও ইউনিয়ন সহ সকল ওয়ার্ড কমিটি সম্পন্ন করবো যাতে ফরিদপুর জেলা ছাত্রলীগকে একটি মডেল ছাত্রলীগ হিসেবে উপস্থাপন করতে পারি। কোন অছাত্র ছাত্রলীগ করতে পারবে না, কোন দুর্নিতীবাজ, টেন্ডারবাজ, মাদকসেবী ছাত্রলীগের নেতা হতে পারবে না। শিক্ষিত সমাজ নিয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করার ইচ্ছা আমার বহুদিনের। সেই ইচ্ছা পূরণ করবো ইনশাআল্লাহ। ছাত্র নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ।
মোঃ ফাহিম আহমেদ বলেন, যোগ্যতা আর পরিশ্রমের সমন্বয় ঘটেছে কমিটিতে,পিতা মুজিবের আদর্শকে বুকে ধারন করে পথ চলার অঙ্গীকার।জীবন দিয়ে হলেও সংগঠনের মান অক্ষুণ্ণ রাখতে আমরা বদ্ধ পরিকর।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *