বোয়ালমারীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

শেয়ার করুন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শনিবার (১৭.১০.২০) সকাল থেকে বিকাল পর্যন্ত ব্যাপক গণসংযোগ এবং শোডাউন করেছে।
জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের আসন্ন নির্বাচনকে সামনে রেখে সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী তরুণ সমাজসেবক আবুল বাশার বিপ্লব ব্যাপক গণসংযোগ ও শোডাউন করেছে। সকাল সাড়ে ৯টায় গুনবহা কামারগ্রাম থেকে শুরু করে ইউনিয়নের জালিয়াডাঙ্গা, ধোপাপাড়া, চাপলডাঙ্গা, হরিহরনগর, নদীয়ার চাঁদ, উমরনগর, চন্দনী বাজার, অমৃতনগর বটতলা, বাগুয়ান স্কুলসহ বিভিন্ন জায়গায় পথসভা ও গণসংযোগ করেন।
এসময় তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় কালে সকলের দোয়া এবং সমর্থন কামনা করেন। গণসংযোগ কালে বিভিন্ন পথ সভায় বক্তব্য রাখেন, আবুল বাশার বিপ্লব, মোঃ ইমরান হোসাই, কাজী শাহ্ মোঃ জাকারিয়া, মোঃ শহীদুল্লাহ, মোঃ তানভীর হোসেন প্রমূখ।
পথসভায় আবুল বাশার বিপ্লব বলেন, আমার ভাই বর্তমান চেয়ারম্যান এ্যাড. সিরাজুল ইসলাম দীর্ঘদিন এই ইউনিয়নে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছে। তিনি দায়িত্ব পালনের সময় আপনাদের সুখে-দুঃখে পাশে থেকে যেভাবে সেবা দিয়ে আসছেন আমি সেই ধারাবাহিকতা ধরে রাখতে আগামী নির্বাচনে আপনাদের সমর্থন এবং দোয়া চাই এবং তার অসমাপ্ত উন্নয়নমূলক কাজ আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সমাপ্ত করতে চাই।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *