বোয়ালমারীতে ‘কাইজা’র চেষ্টাকালে আটক ৯

শেয়ার করুন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে ‘কাইজা’র চেষ্টাকালে আইন শৃঙ্খলার অবনতির আশঙ্কায় উভয় পক্ষের ৯ জনকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ।
আটককৃতরা হলেন উপজেলার পরমেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মান্নান মাতুব্বর (৬০), এনায়েত শেখ (৩৮), জিন্নাত মোল্যা (৩১), পরমেশ্বরদী ইউনিয়নের ২ নং ওয়ার্ড ইউপি সদস্য সোহেল শেখ (৩২), সুমন শেখ (২২), সাব্বির শেখ (২৪), সিদ্দিকুর রহমান (৬৫), পরমেশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য ইদ্রিস শেখ (৬৫) এবং ইমাম হোসেন (৪৫)। আটককৃত মান্নান মাতুব্বরের বিরুদ্ধে বোয়ালমারী থানায় বিশেষ ক্ষমতা আইন, দেশীয় অস্ত্র মজুদ ও সিগারেট মজুদ মামলা রয়েছে।
বোয়ালমারী থানা উপ-পুলিশ পরিদর্শক সাইফুদ্দিন আহমেদ বলেন, সিদ্দিকুর রহমান ও সোহেল শেখের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বুধবার (৭ অক্টোবর) রাতে স্থানীয় রহমের বাড়ির সামনে মিটিং করে সোহেল শেখ গং বৃহস্পতিবার সকালে সংঘর্ষে লিপ্ত হওয়ার ঘোষণা দিয়ে ইটের খোয়া জড়ো করে এবং দেশীয় অস্ত্র মজুদ করে। সংঘর্ষের আশঙ্কায় ১৫১ ধারায় দুই গ্রুপের ৯ জনকে বৃহস্পতিবার রাত একটায় গ্রেফতার করা হয়। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান বলেন, আধিপত্য বিস্তার নিয়ে ওই দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ এড়াতে ৯ জনকে গ্রেফতার করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *