বোয়ালমারীতে কাজ দেয়ার কথা বলে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে জখম

শেয়ার করুন


বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারীতে কাজ দেয়ার কথা বলে ডেকে নিয়ে শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় সামাদ শেখ (৩০) নামে একজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত সামাদ শেখের বাড়ি উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। তার বাবার নাম সাঈদ শেখ।

পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা রাঙ্গা মিয়ার মেয়ে এবং আহত সামাদ শেখের তৃতীয় স্ত্রী মঞ্জিলা বেগম জানান, গত কয়েকদিন একটি ফোন নম্বর থেকে কর্মহীন সামাদকে কাজ দেয়ার কথা বলে জনৈক অপরিচিত ফোন দিচ্ছিল। শুক্রবার দুপুরে খাবার খেয়ে ফরিদপুর ওই ব্যক্তির সঙ্গে দেখা করতে যান। আহত সামাদ বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিকদের বলেন, ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে ওই ব্যক্তির সঙ্গে দেখা করলে তিনি মোটরসাইকেলে সামাদকে বোয়ালমারী পৌছে দেওয়ার কথা বলে নিয়ে আসে। সাতৈর -ডোবরা সড়কের মোহনপুর ব্রিজ এর কাছাকাছি নির্জন স্থানে গাড়ি থামিয়ে সামাদকে কুপিয়ে জখম করে। এ সময় সামাদের সঙ্গে থাকা মোবাইল ফোন, নগদ টাকা ছিনিয়ে নেয়। আহত সামাদকে আশঙ্কাজনক অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এস,আই সাইফুদ্দিন পরিদর্শন করে ঘটনাস্থল থেকে একটা বাজার ব্যাগ ও কোপে ব্যবহৃত দা উদ্ধার করেছেন।জিজ্ঞাসাবাদের জন্যে ২য় স্ত্রী জিন্না ও ভায়রা বিটুল শেখ কে থানায় নিয়ে আসছেন।শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *