বোয়ালমারী পৌরসভা নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন

শেয়ার করুন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার মেয়র পদে পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা লিপনের মনোনয়ন চূড়ান্ত করে শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে কেন্দ্রীয় আওয়ামীলীগ তার প্রার্থীতা ঘোষণা করেছে।

আগামী ১৬ জানুয়ারি বোয়ালমারী পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে সেলিম রেজা লিপন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় বেজায় খুশি তার কর্মী সমর্থকেরা। বোয়ালমারীর গভর্নর খ্যাত আব্দুল হামিদ বাবু মিয়ার জ্যেষ্ঠ পুত্র, বোয়ালমারী প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক সেলিম রেজা লিপন সজ্জন ব্যক্তি হিসেবে এলাকায় প্রতিষ্ঠিত। মার্জিত, ভদ্র এ প্রার্থীর পারিবারিক রাজনৈতিক প্রজ্ঞা ও ঐতিহ্য সর্বোপরি নিজের ব্যক্তিগত ইমেজ সব মিলিয়ে এবার যোগ্য প্রার্থী নৌকার হাল ধরায় আশার আলো দেখছে আওয়ামী বলয়। পৌরসভাটির জন্মলগ্ন থেকে এ পর্যন্ত তিনটি নির্বাচনে মেয়র পদটি আ’লীগের কাছে থেকে গেছে অধরা। দলীয় মনোনয়ন চালু হওয়ার পরেও নৌকার কোন প্রার্থী এ পৌরসভায় এখন পর্যন্ত বিজয়ী হতে পারেনি। তবে এবার সম্ভাবনা দেখা দেছে আওয়ামীলীগ প্রার্থীর বিজয়ী হওয়ার।
বোয়ালমারীতে উপজেলা আওয়ামীলীগ দুই গ্রুপে বিভক্ত। সাংবাদিক সেলিম রেজা লিপন মনোনয়ন পাওয়ায় এবার উভয় গ্রুপ ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করবে বলে জানা গেছে।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন তাকে জিতিয়ে আনার জন্য আওয়ামীলীগ সর্বাত্মক চেষ্টা করবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *