মাদকের হাত থেকে সমাজকে বাচাতে খেলাধুলার বিকল্প নেই -প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি :
‘এসো মাদক মুক্ত সমাজ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরের মধুখালিতে শুরু হয়েছে ৮দলীয় T-20 ক্রিকেট টুর্নামেন্টের। এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে নক-আউট পদ্ধতিতে। আন্তর্জাতিক T-20 নিয়ম অনুসরন করা হবে।টুর্নামেন্ট এর সকল খেলা অনুষ্ঠিত হবে মধুখালি উপজেলার কামালদিয়া ক্রিকেট মাঠে।
শুক্রবার (০৮.০১.২১) বিকাল ৫টায় এই খেলার শুভ উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর -১ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – মাদকের ভয়াবহতা ছড়িয়ে গেছে শহর থেকে গ্রাম সর্বত্র। যুবসমাজ আজ ধংসের পথে।আজ মাদকের হাত থেকে দেশকে বাচাতে হবে।মাদক থেকে সমাজকে বাচাতে খেলাধুলার বিকল্প নেই।
উদ্বোধন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লিখন ওয়াহিদ।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম,অর্থ বিষয়ক সম্পাদক ও ঘোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ফারুক হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক (একাংশ) ও চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু,সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মজিবুর রহমান, পরমেশ্বরদী ইউপি চেয়ারম্যান মুকুল মিনা,দাদপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন, দাদপুর ইউপির সাবেক চেয়ারম্যান শামীম হোসেন, মধুখালি উপজেলা যুবলীগের আহবায়ক শহিদুল ইসলাম, বোয়ালমারী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক (একাংশ) ও গুনবহা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দাউদুজ্জামান দাউদ, ফরিদপুর জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এস এম মহব্বত প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *